news.ibtvusa@gmail.com

917-517-9777

বিয়ের কিছুদিনের মধ্যেই মা হয়েছেন যেসব নায়িকা

বিয়ের কিছুদিনের মধ্যেই মা হয়েছেন যেসব নায়িকা

আইবিটিভি ইউএসএ নিউজ ডেস্ক     

নয়নতারা থেকে আলিয়া ভাট- বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঠিক পরেই সন্তান জন্ম দিয়ে দর্শকমহলকে চমকে দিয়েছেন তারা। শুধু এই দুই তারকাই নন, বিয়ের কিছুদিনের মধ্যে মা হওয়ার খবর দিয়ে চমকে দিয়েছেন আরও অনেকে। তাদের এই সুসংবাদে শুভেচ্ছাও জানিয়েছেন অন্যান্য তারকাসহ ভক্তরা।

রোববার (৯ অক্টোবর) সন্তানের জন্ম দিয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। সামাজিক যোগাযোগমাধ্যমে যমজ সন্তানসহ মায়ের ছবি প্রকাশ্যে আসায় ভালোবাসা এবং শুভেচ্ছাবার্তার ঝড় বয়ে যায়।

চলতি বছরের ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন নয়নতারা এবং ভিগনেশ। দক্ষিণী ছবির পরিচালক ভিগনেশের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন এই অভিনেত্রী। গণমাধ্যমের খবরে জানা গেছে, সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন নয়নতারা। সন্তানসম্ভবা অবস্থাতেই বিয়ে করেন তিনি। 

jagonews24

গত এপ্রিলে গাঁটছড়া বাঁধেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। প্রণয়ের সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ানোর কিছুদিনের মধ্যেই সুখবর জানিয়েছিলেন এই তারকা দম্পতি। ৬ অক্টোবর সাধের অনুষ্ঠান পালন করা হয় রণলিয়ার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে। খুব তাড়াতাড়ি কাপুর পরিবারে নতুন অতিথি নিয়ে আসছেন বলিউডের এই দুই তারকা।

jagonews24

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন বলিউডের ‘ডিভা’ দিয়া মির্জা। মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের মে মাসে প্রথম সন্তানের জন্ম দেন দিয়া। বিয়ের কয়েক মাসের মধ্যেই সন্তান জন্মের খবর প্রকাশ্যে আসায় অবাক হন সবাই। যদিও এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, সন্তান জন্ম দেওয়ার সময় তার শারীরিক সমস্যা দেখা দিয়েছিল।

jagonews24

বলিউডের ‘চকোলেট বয়’ শহীদ কাপুর ২০১৫ সালের ৭ জুলাই মীরা রাজপুতকে বিয়ে করেন। ২০১৬ সালের অগস্ট মাসে মীরা তার প্রথম সন্তানের জন্ম দেন।

jagonews24

২০১৮ সালের মে মাসে অঙ্গদ বেদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া। সেই বছরের নভেম্বর মাসেই প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ২০২১ সালের অক্টোবর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন নেহা।

২০২০ সালে কুণাল বর্মার সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বিয়ের ঠিক পরেই তিনি অভিনয় জগত থেকে বিরতি নিয়েছিলেন। কানাঘুষা শোনা যাচ্ছিল, অন্তঃসত্ত্বা পূজা। পরে ওই বছরের অক্টোবর মাসেই পূজার মা হওয়ার সুখবর প্রকাশ্যে আসে।