news.ibtvusa@gmail.com

917-517-9777

জানুয়ারিতেই পিএসজি ছাড়তে চান এমবাপে!

জানুয়ারিতেই পিএসজি ছাড়তে চান এমবাপে!

আইবিটিভি ইউএসএ নিউজ ডেস্ক     

চার মাস যেতে না যেতেই পিএসজির সঙ্গে কিলিয়ান এমবাপের সম্পর্ক পুরোপুরি নষ্ট হয়ে গেছে! অবস্থা এমন এক পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছে যে, এই সম্পর্ক আর জোড়া লাগার কোনোই সম্ভাবনা নাই। এমনকি গত জুলাই মাসেই নাকি পিএসজিকে ক্লাব ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

ক্লাবের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার কারণে আগামী জানুয়ারিতেই কিলিয়ান এমবাপের পিএসজি ছেড়ে যাওয়ার জোর সম্ভাবনা তৈরি হয়েছে। এমনকি এরই মধ্যে নাকি পিএসজিকে তার নিজের ইচ্ছার কথা জানিয়েও দিয়েছেন ২০১৮ বিশ্বকাপজয়ী ফ্রান্সের এই সদস্য।

স্প্যানিশ পত্রিকা মার্কা এই তথ্য জানিয়ে লিখেছে, পিএসজি এবং এমবাপের মধ্যে আবর্তিত পরিস্থিতির সঙ্গে জড়িত খুব ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ঘটনা পুরোপুরি সত্য। ক্লাবের সঙ্গে এমবাপের সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না।

পিএসজির স্পোর্টিং ম্যানেজমেন্ট চেষ্টা করেছে এমবাপের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করে নিতে। কিন্তু গত জুলাই থেকেই সম্পর্কের অবনতি হওয়ার কারণে কাজ করার ক্ষেত্রেও বেশ কিছু শর্ত তৈরি হয়েছে উভয় পক্ষের মাঝে। আবার অনেকে মনে করছেন, রিয়াল মাদ্রিদে যেতে না পারার কারণেও এমবাপের সঙ্গে ক্লাবের তিক্ততা তৈরি হয়েছে।

তো জানুয়ারিতে কোথায় যেতে পারেন ফরাসী এই ফুটবলার? এই প্রশ্ন তৈরি হওয়ার সঙ্গে সঙ্গে উত্তরও খোঁজার চেষ্টা করেছে স্প্যানিশ পত্রিকা মার্কা। তারা লিখেছে, যে কোনো ক্লাবে যেতে পারেন তিনি। তবে সান্তিয়াগো বার্নাব্যু (রিয়াল মাদ্রিদ) কিংবা লিভারপুলেও যেতে পারেন তিনি।

এমবাপে বিশ্বাস করেন, পিএসজি তার সঙ্গে প্রতারণা করেছে। এই উপলব্ধি হওয়ার সঙ্গে সঙ্গেই পার্ক ডি প্রিন্সেস ছেড়ে যাওয়ার পূর্ণ সিদ্ধান্ত নিয়ে নেন তিনি। মার্কা জানাচ্ছে, পিএসজি স্পোর্টিং ম্যানেজমেন্ট নাকি তাকে বেশ কিছু প্রতিশ্রুতি দিয়েছিল চুক্তি নবায়নের সময়। যার অধিকাংশই রক্ষা করা নাকি অসম্ভব।