news.ibtvusa@gmail.com

917-517-9777

সপ্তম শিকারের খোঁজে বেরিয়ে ধরা সিরিয়াল কিলার

সপ্তম শিকারের খোঁজে বেরিয়ে ধরা সিরিয়াল কিলার

আইবিটিভি ইউএসএ নিউজ ডেস্ক     

একে একে ছয় জনকে হত্যা করেছেন। কিন্তু ছয়বারই পার পেয়ে গেছেন। কিন্তু সপ্তমবার একই কাজ করতে গেছেন। কিন্তু সপ্তম শিকারে গিয়ে নিজেও শিকার হয়েছেন। আরেকজনকে হত্যার খোঁজে বেরিয়ে ধরা পড়েছে ক্যালিফোর্নিয়ার একাধিক হত্যাকাণ্ডে জড়িত ওয়েসলি ব্রাউনলি নামের এক সিরিয়াল কিলার। স্টকটন পুলিশ বিভাগ তাকে পাকড়াও করেছে। বিস্তারিত সোহেল রহমানের ডেস্ক রিপোর্টে।

ক্যালিফোর্নিয়ার স্টকটনে শনিবার একজন সিরিয়াল কিলার গ্রেপ্তার হয়েছেন। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারের সময় তিনি শিকারের খোঁজে বের হয়েছিলেন।

স্টকটন পুলিশ বিভাগের প্রধান স্ট্যানলি ম্যাকফ্যাডেন এক সংবাদ সম্মেলনে জানান, তারা নিশ্চিত যে সিরিয়াল কিলারকে গ্রেফতার কোরে আরেকটি হত্যা বন্ধ থামাতে পেরেছে।

গ্রেপ্তার হওয়া ওয়েসলি ব্রাউনলির বয়স ৪৩। তার বিরুদ্ধে গত কয়েক মাসে ২১ থেকে ৫৪ বছর বয়সী ছয়জন পুরুষকে বিনা প্ররোচনায় খুনের অভিযোগে রয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ব্রাউনলি গাড়ি চালানোর সময় পুলিশের নজরদারি দল তাকে অনুসরণ করছিল। শনিবার রাত ২টার দিকে তারা ভিলেজ গ্রিন ড্রাইভ এবং উইনস্লো অ্যাভিনিউ এলাকায় পৌঁছায়।

ম্যাকফ্যাডেন বলেছেন, নজরদারি দল ওই ব্যক্তিকে গাড়ি চালানোর সময় অনুসরণ করেছিল। তার কার্যকলাপে নিশ্চিত হন যে তিনি হত্যার মিশনে ছিলেন। তিনি শিকারে বের হয়েছিলেন।

তিনি আরো বলেন, কর্মকর্তারা যখন তাকে ধরে তখন তার পরনে গাঢ় রঙের পোশাক এবং মুখোশ ছিল। তাকে হেফাজতে নেওয়ার সময় তার কাছে আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে।

ব্রাউনলিকে মঙ্গলবার সাজা দেওয়া হবে এবং তার বিরুদ্ধে আরো অভিযোগ আনার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সান জোয়াকিন কাউন্টির মেডিক্যাল পরীক্ষকের অফিস খুন হওয়া ব্যক্তিদের শনাক্ত করেছে। কর্মকর্তারা জানিয়েছেন, খুন হওয়া ব্যক্তিরা মারা যাওয়ার সময় একা ছিলেন এবং মারাত্মকভাবে গুলিবিদ্ধ হয়েছিলেন। এ ছাড়া সব হত্যাকাণ্ডই রাতে বা ভোরের দিকে হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে গত ৩ অক্টোবর পুলিশ একটি ভিডিও প্রকাশ করে জানিয়েছিল, তারা বিশ্বাস কোরে যে, এই ব্যক্তি ছয়টি অপ্রীতিকর হত্যাকাণ্ডের সাথে জড়িত। পুলিশ তার সন্ধান করছে।