news.ibtvusa@gmail.com

917-517-9777

‘দীপিকা এখনও আমার রানি’

‘দীপিকা এখনও আমার রানি’

আইবিটিভি ইউএসএ নিউজ ডেস্ক     

বেশ কিছুদিন ধরেই ইন্টারনেটে গুঞ্জন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিচ্ছেদ হচ্ছে। গুজব আরও ডালপালা মেলার কারণ তাদের বেশ কিছু দিন একসঙ্গে দেখা যায়নি। 

তিন দিন আগেই ইনস্টাগ্রামে রণবীরের ছবির নিচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, ‘বাহ, বেশ লোভনীয় কিন্তু!’ সঙ্গে ছিল জিভ বার করা ইমোজি। তা দেখেও অতটা নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা। হতে পারে, দীপিকা এখনও একইভাবে ভালোবাসেন স্বামীকে। কিন্তু রণবীরের মন? তার হদিস কে-ই বা জানেন! তবে মঙ্গলবারই স্ত্রীর একটি ছবির নিচে মন্তব্যে বুঝিয়ে দিলেন, এখনও দীপিকাই তার রানি। 

ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তার সাজের প্রশংসা করে রণবীর লিখেছেন, আমার রানি! সব সময়ই আমার গর্বের বিষয়ও। 

‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’— রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শক। কিন্তু বাস্তবে? ২০১৮ সালে তাদের চারহাত এক হয়। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর মন ভেঙেছে।

সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় রণবীর জানিয়ে দিয়েছেন, দীপিকা আর তিনি একসঙ্গেই রয়েছেন। বলেন, আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করব।